স্বামীর কলার ধরে একদিন স্ত্রী বলে উঠ One day the wife grabbed her husband's #viral
❤️ স্বামীর কলার ধরে একদিন স্ত্রী বলে উঠলো,
"যদি সত্যিকারের পুরুষ হও, তাহলে এখনই আমাকে তালাক দিয়ে দাও।
তোমার মতো মানুষের সাথে আর এক মুহূর্তও থাকতে চাই না!"
স্বামী স্ত্রীর চোখে চোখ রেখে অনেকক্ষণ চুপ থাকলেন।
তারপর শান্ত গলায় বললেন,
"আচ্ছা, যদি এটাই চাও… তাহলে কাগজ কলম নিয়ে আসো। লিখে দিচ্ছি।"
স্ত্রী বিজয়ীর মতো ভেতরে গিয়ে কলম-কাগজ নিয়ে এল।
স্বামী ধীরে ধীরে কিছু লিখলেন। তারপর স্ত্রীর হাতে কাগজটি দিয়ে বললেন,
"এই নাও। যা চেয়েছো, দিয়ে দিলাম।
এবার ব্যাগ গুছিয়ে, সন্তানের হাত ধরে বাবার বাড়ি চলে যাও।"
স্ত্রী কিছুটা থমকালেও, রাগে-অহংকারে চোখে জল নিয়ে চলে গেল।
দিন পেরোল এক, দুই... দশ দিন।
স্বামীর ফোনে একের পর এক মেসেজ আসতে লাগলো।
একটাও উত্তর দিলেন না।
পনেরো দিনের মাথায় ফোন বাজতে শুরু করলো। কখনো স্ত্রীর নম্বর থেকে, কখনো শাশুড়ি, শ্বশুর, কখনো শ্যালিকা, কখনো অপরিচিত নম্বর।
স্বামী কোনও ফোনই ধরলেন না।
বিশতম দিনে, অবশেষে এক কল ধরলেন।
ওপাশে কান্নায় ভেঙে পড়া কণ্ঠ
"ওগো... সোনা... লক্ষী... আল্লাহর কসম... ফিরে এসো!
তুমি ছাড়া আমার কেউ নেই, আমি কিভাবে বাঁচবো তোমাকে ছাড়া?"
স্বামী ঠাণ্ডা গলায় বললেন,
"কি বলতে চাও? সরাসরি বলো। এত আবেগ দিয়ে নাটক করার দরকার নেই।"
স্ত্রী: "আমি ভুল করেছি। রাগের মাথায় যা বলেছি, মন থেকে বলিনি।
তুমি তো জানো, মেয়েরা তো একটু বেশি আবেগপ্রবণ হয়। তুমি তো আমার পৃথিবী... তোমার ছায়া ছাড়া কিছুই নেই আমার জীবনে।"
স্বামী কিছুক্ষণ চুপ থেকে বললেন:
"ভালো কথা, ভাবছি। তবে তার আগে একটা জিনিস জানতে চাই।
যে কাগজটা সেদিন তোমাকে দিয়েছিলাম, সেটা কি এখনও তোমার কাছে আছে?"
স্ত্রী: "হ্যাঁ, এখনো যত্ন করে রেখে দিয়েছি।"
স্বামী: "তুমি কি কখনো খুলে দেখেছিলে, কি লিখেছি?"
স্ত্রী: "না। সাহস হয়নি।"
স্বামী: "তাহলে এবার খুলে পড়ে শোনাও তো, আমিও শুনি…"
স্ত্রী কাঁপা হাতে কাগজটা খুলে পড়তে শুরু করল...
> "আসমান যদি নেমে আসে নীচে, তবুও তোমায় তালাক দিব না, আমার প্রিয়তমা।
কারণ, তুমি শুধু আমার স্ত্রী নও, তুমি আমার অর্ধেক দুনিয়া।"
স্ত্রী কাঁদতে কাঁদতে বলল:
"তুমি এমন করো কিভাবে? এত ভালোবাসো, তাও বলো না কিছু?"
স্বামী মুচকি হেসে বলল:
"ভালোবাসা মুখে না, কাজে প্রমাণ করতে হয়।
তোমার রাগ, ভুল, অহংকার সবই মেনে নিতে পারি,
কিন্তু তোমাকে না তা বলার শক্তি কোনোদিনই আমার ছিল না।"
💌 ভালোবাসা তো এমনি হওয়া উচিত... যেখানে সম্পর্ক শুধু কাগজে নয়, হৃদয়ে লেখা হয়! ❤️
✍️ গল্পটা কেমন লাগলো? নিচে কমেন্টে জানাতে ভুলবেন না!
শেয়ার করুন এমন কারো সাথে, যার হৃদয়ে এই গল্পটা গেঁথে যাবে…
One day the wife grabbed her husband's collar and said, "If you are a real man, divorce me now. I don't want to be with a man like you for a moment!" The husband looked into his wife's eyes and remained silent for a long time. Then he said in a calm voice, "Well, if you want this... then bring a pen and paper. I am writing it." The wife went inside like a winner and brought pen and paper. Husband wrote something slowly. Then he handed the paper to his wife and said, "Take it. I gave you what you wanted. Now pack the bag, take the child's hand and go to the father's house." Even though the wife stopped for a while, she left with tears in her eyes in anger and pride. The day passed one, two... ten days. Husband's phone started receiving messages one after another. Didn't answer a single one. After fifteen days, the phone started ringing. Sometimes from wife's number, sometimes mother-in-law, father-in-law, sometimes sister-in-law, sometimes unknown number. The husband did not pick up any phone. On the twentieth day, he finally took a call. On the other side, the cry of tears "Ogo... Honey... Lakshi... By Allah... Come back! I have no one without you, how can I live without you?" The husband said in a cold voice, "What do you want to say? Tell me directly. There is no need to play with so much emotion." Wife: "I made a mistake. What I said in my anger, I didn't say it from my heart. You know, girls are a little more emotional. You are my world... There is nothing but your shadow in my life." The husband remained silent for a while and said: "Good thing, thinking. But before that, I want to know one thing. Do you still have the paper that I gave you that day?" Wife: "Yes, I have left it with care." Husband: "Have you ever opened up, what did you write?" Wife: "No. Dare not." Husband: "Then read it now, I'll listen too..." The wife opened the paper with trembling hands and started reading... > "If the sky comes down, I will not divorce you, my sweetheart. Because, you are not only my wife, you are half my world." The wife cried and said: "How do you do this? Love so much, don't say anything?" The husband smiled and said: "Love is not in the mouth, you have to prove it at work. I can accept your anger, mistakes, pride, but I never had the strength to tell you no." 💌 Love should be like this... where relationships are written not only on paper, but in the heart! ❤️ ✍️ How did you like the story? Don't forget to comment below! Share it with someone whose heart will have this story...
#womenpower #narishakti #photographychallengechallenge #picturechallenge #motivational
blog
#blogger
#blogging
#bloggerlife
#blogpost
#blogs
#bloggersofinstagram
Viral Hashtags for Social Media 2025
#viral
#reels
#fyp (For You Page, especially TikTok ke liye)
#trending
#instagood
#picoftheday
Indian Blogging Specific Hashtags
#indianblogger
#mumbaiblogger
#delhiblogger
#indianbloggers
#indianinfluenc
Comments
Post a Comment